Friday, October 9, 2015

হট পোস্ট ; ফ্রিতে টিশার্ট অর্ডার করুন, ১৫ দিনে একটা ১৬ জিবি মেমরি অর্ডার দিন ফ্রিতে,

স্বাগতম!


সুপ্রিয় ভিজিটর, সালাম নিবেন, আসসালামুয়ালাইকুম।

আশা করি সবাই ভাল আছেন। আমি একজন ফ্রিল্যান্সার। আমি মোটামুটি ইন্টারনেট থেকে ইঙ্কাম করি।



অনেক দিন পর একটা সাইট খুজে পেলাম।এখান থেকে আপনি ১০০% আয় করতে পারবেন। ভূয়া প্রমানিত হলে আমাকে বলবেন, আমি দায়ি থাকব,



সাইটের নাম গোকানো ডট কম, এই সাইট থেকে প্রতিদিন ভিসিট করে একটা টিউমেন্ট  (comment) করলে এক পয়েন্ট পাবেন, এবং সাথে প্রতিদিন daily reward নামে একটা অপশন আছে সেখান থেকে 1 পয়েন্ট পাবেন ।

তার মানে দিনে ২ মিনিটে ২ পয়েন্ট পাবেন, আর ১৫ দিনে সর্বমোট ৩০ মিনিট কাজ করে ৬০ পয়েন্ট পাবেন।

৬০ পয়েন্ট দিয়ে আপনি একটা পেন্ড্রাইভ কিংবা ১৬ জিবি মেমরি নিতে পারবেন,

 

একাউন্ট খোলার ১৫ দিন পর ওরা আপনাকে একটা টি শার্ট পাঠাবে ফ্রিতে,

২ তিন মাস কাজ করে একটা মোবাইল , ট্যাব ও পেতে পারেন,

সব সত্যি, ১০০%, গুগলে দেখতে পারেন, ইন্টারনেটে খোজ করতে পারেন,

আপনি রেফারেলের মাদ্ধমেও আয় করতে পারবেন।।  আপনাকে একটা লিংক দিবে অই লিংক থেকে যে একটা একাউন্ট খুলবে তার জন্য আপনি ১ পয়েন্ট পাবেন,।।

এবার মুলকথা ,


১। প্রথমে নিচের লিংকে যান,  http://bit.ly/1j32P0U  অথবা এখানে ক্লিক করুন

২। তারপর register এ ক্লিক করুন।

৩। প্রয়জনীয় ইনফর্মেশন দিন। zip কোড দিন, রংপুর এর হলে 5400. অন্যানইয় জেলার গুল google থেকে খুজে নিন

৪/ ক্যাপচা পুরন করুন, মানে আমি রোবট নই এ ক্লিক করলে কিছু ছবি আসবে , যে ছবি গুল সেলেক্ট করতে  বলবে সেগুল সেলেক্ট করুন। ok করুন। মোবাইল থেকে ক্যপচা পুরন করতে সমস্যা হতে পারে , তাই আমি কম্পিউটার ব্যবহার করার জন্য বলব,

৫। তারপর register এ ক্লিক করুন।

আপনার কাছে একটা ইমেইল যাবে activate লিঙ্কে ক্লিক করুন,
ব্যাস কাজ শেষ,

একন বাম পাশে daily reward, ও mission লেখা আচে , ওগলতে ক্লিক করুন, তাহলেই ২ পয়েন্ট পাবেন...

 ১৫ দিন পর ৬০ পয়েন্ট হলে , prize এ ক্লিক করুন, আর কি নিবেন তা অর্ডার করুন,

কয়েকদিনের মদ্ধেই প্রাইজ পাবেন,

না পেলে আমাকে বলবেন।

No comments:

Post a Comment